ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জ মহানগর বিএনপির একাংশের কথা শুনলেন মহাসচিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
না.গঞ্জ মহানগর বিএনপির একাংশের কথা শুনলেন মহাসচিব

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটির একাংশের ও বিদ্রোহীদের কথা শুনেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে তাদেরকে দলের সব কর্মসূচিতে ও আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করতে বলেছেন তিনি।

রোববার (১২ মার্চ) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রকৃত অবস্থা তুলে ধরতে একাংশের নেতাকর্মী, বিদ্রোহী ও পদবঞ্চিতরা দেখা করতে যান। এসময় মহাসচিব তাদের কথা শোনেন এবং তিনি এসব বিষয় অবগত বলে জানান।  
সাক্ষাতের বিষয়ে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এইচ মামুন বলেন, মহাসচিব আমাদের কথা শুনেছেন। তিনি বলেছেন তিনি মহানগর বিএনপির কমিটি বাণিজ্যসহ সব অপকর্মের বিষয়ে অবগত রয়েছেন। তারেক রহমানকে নিয়ে ছড়ানো মহানগরের আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর বক্তব্য সঠিক নয়। তিনি এসব বিষয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে তুলে ধরবেন। বিদ্রোহী কমিটির বিষয়ে তিনি জানেন। তিনি দলীয় কার্যক্রম চালিয়ে যেতে এবং কাজ যেন থেমে না যায় সেই নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেছেন, আন্দোলনে সক্রিয় থাকতে উল্লেখ করে মামুন জানান, তিনি দুঃখ প্রকাশ করেছেন সদর থানার ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে ফতুল্লার নেতাদের এনে সদর থানায় পদায়ন করায় এবং কথায় কথায় তারেক রহমানের নাম বিক্রির বিষয়েও তিনি অবগত। সদর থানা বিএনপির কমিটিতে পদায়ন করা আহ্বায়ক মাসুদ ও সদস্য সচিব আনোয়ার যে ফতুল্লা থানার এটা জানাতে চাইলে এ বিষয়েও মহাসচিব অবগত বলে জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল, আব্দুস সবুর খান সেন্টু, নুর উদ্দিন হাজী, এম এইচ মামুন, সদস্য ফারুক হোসেন, আওলাদ হোসেন, আমিনুল ইসলাম মিঠু, হান্নান সরকার, অ্যাডভোকেট শিপলু, অ্যাডভোকেট বিল্লাল, মো. আলমগীর হোসেন, শহিদুল ইসলাম রিপন। সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, মনিরুজ্জামান মনির, সরকার আলম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক, যুবদল নেতা জান্নাতুল ফেরদৌস রাজীব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।