ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দিনে পদযাত্রা, রাতে কূটনৈতিকদের পদলেহন করে বিএনপি: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
দিনে পদযাত্রা, রাতে কূটনৈতিকদের পদলেহন করে বিএনপি: তথ্যমন্ত্রী

ঢাকা: বিএনপি দিনের বেলা পদযাত্রা করে, আর রাতের বেলা কূটনৈতিকদের পদলেহন করে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।  

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সারাহ ইসলামের অঙ্গ সফলভাবে প্রতিস্থাপন উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির পদযাত্রা কর্মসূচি আসলে পদযাত্রা নয়, তারা পদযাত্রার নামে সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। কয়েকদিন আগে ইউনিয়নে ইউনিয়নে তারা পদযাত্রা করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করেছে। আমাদের নেতাকর্মীর সতর্ক পাহারা এবং প্রশাসনের সতর্কতার কারণে তারা যেভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল সেভাবে পারেনি। এরপর বিভিন্ন জায়গায় তাদের অস্ত্রধারী এবং অগ্নি সন্ত্রাসীদের দেখা গেছে। এখন আবার তারা ১৮ তারিখে কর্মসূচি দিয়েছে।  

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি আসলে দিনের বেলা পদযাত্রা করে আর রাতের বেলা অ্যাম্বাসিতে গিয়ে কূটনীতিদের পদলেহন করে। এই তাদের কাজ। আওয়ামী লীগের ভিত অনেক গভীরে প্রোথিত। বিএনপিকে আহ্বান জানাব বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চেষ্টা বাদ দিয়ে, নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুন।  

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন। করোনা মহামারির মধ্যে প্রতিটি মানুষকে বিনামূল্যে প্রথম ডোজ, দ্বিতীয় ডোজ এবং তৃতীয় ডোজ দেওয়া হয়েছে। বর্তমানে চতুর্থ ডোজ দেওয়া হচ্ছে, বিশ্বে অর্থনৈতিক মন্দার মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এটা আমার বক্তব্য নয়, বিশ্ব ব্যাংকের এই অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট দেশে এসে বলে গেছে। বিশ্ব ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এসে বলে গেছে। আন্তর্জাতিক মুদ্রা তহবিলের রিপোর্টে করোনা মহামারির মধ্যে আমাদের মাথাপিছু আয় ভারতকে ছাড়িয়েছে। আর বিএনপি এবং তার মিত্ররা রাজনৈতিক কর্মসূচির নামে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছে।  

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
আরকেআর/এসএএইচ
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।