ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোটের মাধ্যমে ক্ষমতায় আসাই একমাত্র রাস্তা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
ভোটের মাধ্যমে ক্ষমতায় আসাই একমাত্র রাস্তা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

গাজীপুর: ভোট ছাড়া ক্ষমতায় আসার কোনো সুযোগ নাই। ভোটের মাধ্যমে ক্ষমতায় আসাই একমাত্র রাস্তা বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, যারা দেশে অস্থিরতা-অরাজকতা সৃষ্টি করে, যারা দেশকে পাকিস্তান বানাতে চায় তাদের প্রতিহত করা হবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাজী ছাইয়েদুল আলম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন।

মন্ত্রী বলেন, দেশব্যাপী বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। রাজনৈতিক ভাষায় তাদের প্রশ্নের জবাব দেওয়া হবে। আমরা কোনো প্রশ্ন করলে তারা রাজনৈতিকভাবে জবাব দেবে, আবার তারা কোনো প্রশ্ন করলে আমরা রাজনৈতিকভাবে জবাব দেব। এটাই হবে রাজনৈতিক ভাষা।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার যদি দেশের উন্নয়ন করে থাকে, তাহলে আপনারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করবেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখবেন।

কালিয়াকৈরের সফিপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠেও শান্তি সমাবেশে করে আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন। প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
আরএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।