ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকন জামিনে মুক্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকন জামিনে মুক্ত 

ময়মনসিংহ: জামিনে কারামুক্ত হয়েছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রোকনুজ্জামান সরকার রোকন। একটি বিস্ফোরক মামলায় ১৬ দিন কারাভোগের পর বৃহস্পতিবার (১০ জানুয়ারি) তিনি মুক্তি পেলেন।

বিকেল পৌনে ৫টায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল কবীর মামুন।  

তিনি জানান, গত ১১ জানুয়ারি বিএনপির গণঅবস্থান কর্মসূচির আগের দিন কোনো মামলা ছাড়াই রোকনকে আটক করে পুলিশ। এরপর গত বছরের ১৫ অক্টোবর ময়মনসিংহ বিএনপির বিভাগীয় মহাসমাবেশের দিন নগরীর স্টেশন রোড এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।  

ওই মামলায় ২৫ জানুয়ারি ময়মনসিংহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তার জামিন আবেদন মঞ্জুর করেন বলে জানিয়েছেন মামলার আইনজীবী ও দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম রাজু।

এদিকে জামিনে কারামুক্ত রোকনকে জেলগেটের বাইরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ জেলা যুবদলের নেতাকর্মীরা।  

এর আগে গত ১০ জানুয়ারি নগরের ফায়ার সার্ভিস রোডে দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলুর বাসা থেকে তাকে গ্রেফতার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।