ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

নরসিংদী জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ, সাধারণ সম্পাদক রিফাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
নরসিংদী জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ, সাধারণ সম্পাদক রিফাত সিদ্দিকুর রহমান নাহিদ ও মেহেদী হাসান রিফাত

নরসিংদী: নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল স্বাক্ষরিত ৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেওয়া হয়। পাশাপাশি কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশ দেওয়া হয়।

সিদ্দিকুর রহমান নাহিদ নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ছিলেন। আর মেহেদী হাসান রিফাত নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাইন উদ্দিন ভূইয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক জোবায়ের আহমেদ তুষার ও সাংগঠনিক সম্পাদক সজীব ভূইয়া।

তাদের মধ্যে সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত ও সাংগঠনিক সম্পাদক সজীব ভূইয়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের ওপর হামলার মামলায় কারাগারে রয়েছে।

নব-নির্বাচিত সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ বলেন, রাজপথের নির্যাতিত কর্মীদের মূল্যায়ন করায় দেশনায়ক তারেক জিয়ার প্রতি কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন ভাইয়ের প্রতিও কৃতজ্ঞতা জানাই। জেলার সব তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নরসিংদী জেলা ছাত্রদলকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সংগ্রাম ও দেশ নায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আন্দোলনে জেলা ছাত্রদল রাজপথের সামনের সারিতে থেকে সংগ্রাম করবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।