ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণতন্ত্র মঞ্চের লিয়াজোঁ কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
গণতন্ত্র মঞ্চের লিয়াজোঁ কমিটি গঠন

ঢাকা: সমমনা দলগুলোসহ সরকারবিরোধী যুগপৎ আন্দোলনে সমন্বয় সাধনের জন্য লিয়াজোঁ কমিটি গঠন করেছে গণতন্ত্র মঞ্চ। সাত সদস্য বিশিষ্ট কমিটির নেতারা আগামী দিনে রাজনৈতিক বিভিন্ন কর্মসূচি সমন্বয় করবেন।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেল ৩টায় নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কার্যালয়ে গণতন্ত্র মঞ্চ কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

এতে নাগরিক ঐক্যের যুগ্ম সম্পাদক ডা. জাহেদ উর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন- গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জেএসডির সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ স্বপন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খাঁন, গণ অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহম্মদ রাশেদ খান, নাগরিক ঐক্যের সাংগঠনিক সম্পাদক সাকিব আনোয়ার, ভাসানী অনুসারী পরিষদের মহিবুল্লাহ বাহার।

আরও উপস্থিত ছিলেন- নাগরিক ঐক্যের সাংগঠনিক সম্পাদক এস এম এ কবীর হাসান, গণ অধিকার পরিষদের আতাউল্লাহ প্রমুখ।  

সভায় বিএনপিসহ সরকারের বিরুদ্ধে আন্দোলনকারী রাজনৈতিক জোট এবং দলের সঙ্গে যুগপৎ আন্দোলন সমন্বয়ের জন্য গণতন্ত্র মঞ্চের সাত সদস্য বিশিষ্ট লিয়াজোঁ কমিটি ঘোষণা করা হয়। লিয়াজোঁ কমিটির সদস্যরা হলেন- আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, সাইফুল হক, জোনায়েদ সাকি, রফিকুল ইসলাম বাবলু, অ্যাডভোকেট হাসনাত কাইয়ূম ও নুরুল হক নূর।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এমকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।