ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সুনামগঞ্জে জামায়াতের ঝটিকা মিছিল, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
সুনামগঞ্জে জামায়াতের ঝটিকা মিছিল, আটক ৪

সুনামগঞ্জ: সুনামগঞ্জে  জামায়াতে ইসলামীর ঝটিকা মিছিল থেকে চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) সুনামগঞ্জ পৌরশহরের উকিলপাড়া এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় বিএনপির গণমিছিল চলছিল। এ সময় কাজীর পয়েন্ট এলাকা থেকে জামায়াতের একটি ঝটিকা মিছিল বের হয়। মিছিলকারীরা উকিলপাড়া এলাকায় পৌঁছালে পুলিশ ধাওয়া করে। এ সময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যান। পুলিশ ঘটনাস্থল থেকে চার জামায়াত কর্মীকে আটক করেছে। পুলিশ জানায়, মিছিলকারীরা নাশকতার ষড়যন্ত্র করছিল।

আটকরা হলেন- শহরের আশরাফ আলীর ছেলে জুয়েল মিয়া (১৬), বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা গ্রামের রমজান আলীর ছেলে আমিরুল ইসলাম (২৫), সদর উপজেলার গ্রামের আতাউর রহমানের ছেলে মঈনুল ইসলাম (২১) এবং বিশ্বম্ভরপুর উপজেলার গুলগাঁও গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুন নুর (২২)। তারা সকলেই একসময় ইসলামী ছাত্র শিবিরের কর্মী ছিল। এখন জামায়াতে ইসলামীর সঙ্গে যুক্ত।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ জানান, মিছিলকারীরা নাশকতার ষড়যন্ত্র করছেন বলে পুলিশের কাছে তথ্য ছিল। এ কারণে পুলিশ তাদের আটক করেছে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।