ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাকায় মিথ্যা বলে বড় নেতা হয়েছেন ফখরুল: আ.লীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
ঢাকায় মিথ্যা বলে বড় নেতা হয়েছেন ফখরুল: আ.লীগ নেতা সংগৃহীত ছবি

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকায় এসে মিথ্যা কথা বলে অনেক বড় নেতা হয়েছেন বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কোরাইশী।

শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রংপুর বিভাগের পক্ষ থেকে বক্তৃতা দেওয়ার সময় এ কথা বলেন তিনি।

সাদেক কোরাইশী বলেন, ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কোনো অবস্থান নেই। ঢাকায় এসে মিথ্যা কথা বলে অনেক বড় নেতা হয়েছেন। গত তিনবার নির্বাচনে হেরেছেন তিনি, এবারও লক্ষাধিক ভোটে পরাজিত হবেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি থেকে উপচে পড়া ঝুড়িতে পরিণত হয়েছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, যাবে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। শেখ হাসিনা সম্মেলনস্থলে প্রবেশের পর জাতীয় পতাকা উত্তোলন করেন। একই সময় দলীয় পতাকা উত্তোলন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এনবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।