ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দুপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ-গণমিছিল কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
দুপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ-গণমিছিল কর্মসূচি

ঢাকা: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আটক নেতৃবৃন্দের মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও গণমিছিল কর্মসূচি পালন করবে বিএনপি। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টায় নয়াপল্টনে নিজেদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হবে।

 

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করবেন দলের ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্যাহ আমান।

এর আগে গত শুক্রবার (৯ ডিসেম্বর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার করে পুলিশ। পল্টন থানার একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়। তার আগের দিন বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে তাদের তুলে নিয়ে যায় ডিবি।

পরে ১০ ডিসেম্বর সমাবেশের দিন গোলাপবাগ মাঠ থেকে ফখরুল-আব্বাস, বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদসহ সব রাজবন্দীর মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ কর্মসূচির ডাক দেয় দলটি।

বিষয়টি নিয়ে বিএনপির প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, রাজধানীসহ সারা দেশের মহানগর ও জেলাগুলোয় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ আটক নেতাদের মুক্তির দাবিতে  প্রতিবাদ সমাবেশ-গণমিছিল কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।