ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

রূপগঞ্জে বিএনপির আরও চার কর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
রূপগঞ্জে বিএনপির আরও চার কর্মী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি ও ছাত্রদলের আরও চার কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ ডিসেম্বর) ভোরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার চারজন হলেন- রূপগঞ্জ উপজেলার জাহাঙ্গীর এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে আফতাব উদ্দিন খোকা, মৃত আবুল হাসেমের ছেলে তাইজুদ্দিন, পাইস্কা এলাকার মৃত সোনা মিয়ার ছেলে হাজী হুমায়ুন কবির ও চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার আব্দুল গফুরের ছেলে আবু হানিফ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির মোল্লা বাংলানিউজকে জানান, ছাত্রলীগ কর্মীর ওপর হামলা, মোটরসাইকেলে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার খোকা ও তাইজুদ্দিনকে তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকি দুজনকে সন্দেহজনক আসামি করা হয়েছে।

এর আগে শনিবার (৩ ডিসেম্বর) ও শুক্রবার (২ ডিসেম্বর) ভোরে বিএনপি এবং ছাত্রদলের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করে জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ। সব মিলিয়ে  হামলা, মোটরসাইকেলে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ মামলায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করা হলো।

গত ২৭ নভেম্বর (রোববার) রাতে বিএনপি ও ছাত্রদলের মশাল মিছিল থেকে মোটরসাইকেলে আগুন, ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে ছাত্রলীগ কর্মী রাশিদুল প্রধান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন ও উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুনসহ ৩৮ জনকে নামীয় এবং ৭০ থেকে ৮০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।  

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa