ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অফবিট

ফুটওভার ব্রিজে ‘প্লেন’ আটকা!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
ফুটওভার ব্রিজে ‘প্লেন’ আটকা!

প্লেন ডানা মেলে আকাশে উড়বে, সেটাই স্বাভাবিক। আমরা তাদের ওভাবেই দেখে অভ্যস্ত। কিন্তু, কখনো দেখেছেন কি, ডানাকাটা একটা প্লেন ফুটওভার ব্রিজের নিচে আটকা পড়েছে? আপনি চীনের বাসিন্দা হলে হয়তো এ দৃশ্য নিজের চোখেই দেখতে পারতেন!

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে দেশটির হারবিন এলাকায়।  

সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি প্লেনের মূল অংশ (ডানা ছাড়া) ট্রেইলার ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল।

কিন্তু, সড়কের মধ্যে সেটি একটি ফুটওভার ব্রিজের নিচে আটকে যায়। ট্রেইলার ট্রাকের চাকাগুলো একটু বেশি উঁচু হওয়াতেই এই ঝামেলা বাঁধে।  

স্থানীয় সংবাদমাধ্যমে জানায়, শ্রমিকেরা আটকা পড়া প্লেনটি সরানোর অনেক চেষ্টা করেন। কিন্তু, তাতে কোনো কাজ না হওয়ায় অভিনব বুদ্ধি বের করেন ট্রাকের চালক। ট্রাকের চাকাগুলো পাংচার করে দেন তিনি। এতে ট্রাকসহ প্লেনের উচ্চতা কমে যাওয়ায় সহজেই সেটি ব্রিজের নিচ থেকে সরানো সম্ভব হয়। পরে, চাকাগুলো আবার ঠিক করে গন্তব্যের পথে রওয়ানা হয় প্লেনবাহী ট্রাকটি।  

ঘটনার ভিডিও দু’দিন আগে ইউটিউবে ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত ভিডিওটি ইউটিউবে দেখেছেন ১২ হাজার ও টুইটারে দেখেছেন অন্তত ২৭ হাজার মানুষ।  

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।