ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অফবিট

দুর্ঘটনাই বাঁচিয়ে দিল তিনজনের প্রাণ!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
দুর্ঘটনাই বাঁচিয়ে দিল তিনজনের প্রাণ! ছবি: সংগৃহীত

রেড সিগন্যাল দেখে শিশুসন্তানকে স্ট্রলারে করে রাস্তা পার হচ্ছিলেন এক দম্পতি। এমন সময় সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে এগিয়ে আসে একটি জিপগাড়ি। আরেকটু হলেই ওই তিনজনকে পিষ্ট করে ফেলতো গাড়িটি। কিন্তু, কপাল ভালো তাদের। হঠাৎ, এগিয়ে এসে জিপগাড়িটির একপাশে ধাক্কা দেয় একটি প্রাইভেটকার। এর ধাক্কায় সামনে না গিয়ে অন্যদিকে সরে যায় জিপটি। এসুযোগে কোনোরকমে প্রাণ নিয়ে সরে পড়েন ওই তিন পথচারী।

 

গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় ঘটেছে চাঞ্চল্যকর এ ঘটনা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ফিনিক্স পুলিশ বিভাগ ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে।

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

ফেসবুকের এক স্ট্যাটাসে পুলিশ জানায়, বেপরোয়া জিপচালকের নাম ওটানেজ ওভেসো। দুর্ঘটনার পরপরই তিনি ও তার সঙ্গে থাকা এক নারী দৌড়ে পালিয়ে যান। পরে, ২৮ বছর বয়সী ওই চালককে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে বেপরোয়া গাড়িচালনাসহ বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে। তবে, তার সঙ্গীকে এখনো আটক করা যায়নি।

পরে, পুলিশের পক্ষ থেকে আরেক স্ট্যাটাসে জানানো হয়, দুর্ঘটনার সময় প্রাইভটকারের চালক ছিলেন শ্যানন ভিভার নামে এক নারী। তিনিও শারীরিকভাবে অক্ষত রয়েছেন। তবে, দুর্ঘটনায় দুই গাড়িরই ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad