bangla news

প্রেমিকার গাড়িতে মাটি ফেলায় যুবক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৪:২৩:৩৬ পিএম
গাড়ির ভেতরে ও ওপরে মাটি ফেলে ছেলেটি। ছবি: সংগৃহীত

গাড়ির ভেতরে ও ওপরে মাটি ফেলে ছেলেটি। ছবি: সংগৃহীত

ঢাকা: প্রেমিকের সঙ্গে দেখা করতে অন্যের গাড়ি ধার করে এনেছিলেন প্রেমিকা। এক পর্যায়ে ঝগড়া বেঁধে যায় দু’জনের মধ্যে। আর এতেই রাগ করে প্রেমিকার গাড়ির মধ্যে একগাদা মাটি ফেলে দেন ওই যুবক। এ নিয়ে মেয়েটি অভিযোগ করলে তাকে গ্রেফতার করে পুলিশ।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ঘটেছে এ ঘটনা। ওকালুসা কাউন্টি শেরিফের অফিস থেকে শেয়ার করা হয়েছে গ্রেফতার যুবক আর তার কর্মকাণ্ডের ছবি।

পুলিশের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, ২০ বছর বয়সী ওই যুবক ক্রেস্টভিউয়ে তার কর্মস্থলের কাছে একটি জায়গায় প্রেমিকাকে ডেকেছিলেন দেখা করার জন্য। প্রেমিকের ডাকে সাড়া দিয়ে মেয়েটি আরেকজনের গাড়ি নিয়ে সেখানে আসে। কিন্তু, মেয়েটি কিছু কথার জবাব না দেওয়ায় লোডারের সাহায্যে গাড়ির ওপরে ও ভেতরে একগাদা মাটি ফেলে দেয় ওই যুবক। তবে, মেয়েটি আঘাত লাগার আগেই সেখান থেকে বেরিয়ে আসতে পেরেছে। 

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, গাড়ির দরজা খোলা থাকায় এর কনসোল, এয়ার ভেন্টসহ অন্য যন্ত্রাংশে মাটি ভরে গিয়ে অন্তত এক হাজার ডলার সমমূল্যের ক্ষয়ক্ষতি হয়েছে।

পরে, মেয়েটি পুলিশের কাছে অভিযোগ করলে হান্টার মিলস নামে ওই যুবককে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 16:23:36