ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

হাসপাতাল থেকে জরুরি ফোন টিকটিকির! 

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৪ ২:০৩:৩১ এএম
টেলিফোনের ওপর বসে আছে টিকটিকি

টেলিফোনের ওপর বসে আছে টিকটিকি

সামুদ্রিক স্তন্যপায়ী প্রাণীদের উদ্ধার ও পুনর্বাসন কেন্দ্র যুক্তরাষ্ট্রের দ্য মেরিন ম্যামাল সেন্টার। প্রাণীদের এ হাসপাতাল থেকে একটি ফোন কল পেয়ে হকচকিয়ে যান সবাই। অবশ্য প্রথমে খানিকটা সংশয়ও ছিল তাদের।

হাসপাতালটি থেকে নিরবচ্ছিন্ন ফোন কল আসতে শুরু করে। কিন্তু অপরপ্রান্ত থেকে কোনো সাড়া শব্দ কিছুই পাওয়া যায় না। এ নিয়ে সেখানে কর্মরত প্রাণী চিকিৎসকরা পড়েন সংশয়ে। 

এরপর কর্তব্যরত এক সামুদ্রিক প্রাণী চিকিৎসক দুপুরে খাবার খেয়ে সেখানে তদন্তে নামেন। তিনি পুরো হাসপাতাল ঘুরে দেখেন একটি টিকটিকি টেলিফোনের ওপরে বসে আছে। টাচ স্ক্রিনের ওপর বসে থাকায় চাপ পড়ে বারবার কল যাচ্ছে সেখান থেকে। 

হাসপাতালের চিকিৎসক ডা. ক্লেইরি সিমিয়ন বলেন, আমি খুব বিচলিত হয়েছিলাম। কেননা বারবার একটি কল আসছিল। কিন্তু কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। আমি ভেবেছি খুব জরুরি কিছু ঘটেছে। 

তিনি বলেন, ১৫ মিনিটে প্রায় নয়বার কল আসে। এরপর আমি হাসপাতালে ফিরে যাই। গিয়ে খুঁজে দেখি একটি টিকটিকি টেলিফোনের ওপর বসে আছে। 

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-10-14 02:03:31