ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

অফবিট

ভিন্নরকম আইডি কার্ড!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
ভিন্নরকম আইডি কার্ড! ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে মিল রেখে ডিজাইন করা ছবি।

আইডি কার্ডের ছবি যেন এক বিড়ম্বনা। খুব কম সৌভাগ্যবান মানুষ রয়েছেন যাদের ছবি সুন্দর হয়। তবে যুক্তরাষ্ট্রের মিশিগানের এক স্কুলের ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে গল্পটা ভিন্নরকম।

মিশিগানের ডেট্রিয়ট শহরের নর্থ ফারমিংটন স্কুলের শিক্ষার্থীদের আইডি কার্ডের একটা ভিন্নরকম ঐতিহ্য রয়েছে। যেন রাজকন্যা! এ শিক্ষা প্রতিষ্ঠানের উঁচু ক্লাসের শিক্ষার্থীরা আইডি কার্ডের ছবির ক্ষেত্রে ভিন্নরকম এক কাজ করেন।

প্রিয় অভিনেতা কিংবা অভিনেত্রী কিংবা প্রিয় চরিত্রের ছবির সঙ্গে মিল রেখে ছবি দেন তারা। এমা ওয়াটসন!এ বছরের উঁচু ক্লাসের শিক্ষার্থীরাও তার ভিন্ন কিছু করেননি। কিন্তু এবারের আইডি কার্ডের ছবিগুলো ছড়িয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে শুরু হয়েছে আলোচনা। পছন্দের চরিত্র আইডি কার্ডে! ওই ক্লাসের শিক্ষার্থীরা নিজেদের কার্ডের ছবি দিয়ে টুইটারে পোস্ট দিয়েছেন। সঙ্গে যুক্ত করেছেন এনএফআইডি হ্যাশট্যাগ।

আইডি কার্ডের ছবিগুলোতে কেউ নিজেকে মিলিয়ে নিয়েছেন রাজকন্যার সঙ্গে কেউবা হ্যারি পটারের জনপ্রিয় চরিত্রের সঙ্গে। আর এ নিয়েই শুরু হয়েছে বিস্ময়।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa