[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

ইঞ্জিনে মিললো পাইথন!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-২৬ ৫:০২:৩৭ পিএম
গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বেরিয়ে আসে বিশালাকৃতির পাইথন।

গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বেরিয়ে আসে বিশালাকৃতির পাইথন।

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ঘটেছে এক বিস্ময়কর ঘটনা। উইসকনসিনের এক নারী তার গাড়ি স্টার্ট দেওয়ার পর বিস্ময়কর ব্যাপার পর্যবেক্ষণ করেন। স্টার্ট দেওয়ার পর তার গাড়িটি চলছিল অদ্ভুতভাবে। এক পর্যায়ে গাড়ির সমস্যা চিহ্নিত করতে ইঞ্জিনের ঢাকনা খুলে ফেলেন। আর তাতেই ঘটে বিস্ময়কর ঘটনা।

গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বেরিয়ে আসে বিশালাকৃতির পাইথন। এরপর তিনি ভয় পেয়ে বন্ধ করে দেন ইঞ্জিনের ঢাকনা। স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির ইঞ্জিন থেকে বিশালাকৃতির পাইথনটি উদ্ধার করে।  

ইঞ্জিন থেকে পাইথন উদ্ধারের মুহূর্ত।

উইসকনসিনের অমরো পুলিশ বিভাগ এ ঘটনা নিয়ে ছবিসহ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন। অমরো পুলিশের পোস্ট আর ছবি দ্রুত ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

অমরো পুলিশের ফেসবুক পেজে দেওয়া পোস্টে অনেকে কমেন্টও করেছেন। একজন লিখেছেন, কি কাণ্ড! আমি আর কখনোই আবার ইঞ্জিনের ঢাকনা খুলবো না।

স্থানীয় সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে বলছে, স্টিভ কিলার নামে এক সাপ উদ্ধারকারী পাইথনটি উদ্ধারে পুলিশকে সহায়তা করেন। পাইথনটি লম্বায় চার ফুটের বেশি। অমরো বিষাক্ত প্রাণী পোষার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকায়, পাইথনটি তার মালিককে ফেরত দেয়নি কর্তৃপক্ষ। 

তবে গাড়ির ইঞ্জিন ঢাকনায় সাপ খুঁজে পাওয়ার কাহিনী এটাই প্রথম নয়। এর আগে ভার্জিনিয়াতে এক নারীর গাড়ির ইঞ্জিনে সাপ পাওয়া যায়।    

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db