ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বিএনপি নেতার গাড়িবহরে হামলা, স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
বিএনপি  নেতার গাড়িবহরে হামলা, স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলা!

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সম্মেলনে যাওয়ার পথে দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের গাড়িবহর হামলার শিকার হয়। এই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলাটি করেছেন ফুলপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক মাহমুদুল হক স্বপন। বুধবার রাতে মামলাটি দায়ের হয়। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন খান মামলা দায়েরের তথ্য নিশ্চিত করেছেন।  

মামলায় বিএনপি ও অঙ্গ-সংগঠনের ২৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করা হয়েছে। মামলার এজাহারে স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহমুদুল হক স্বপন নিজেকে অটোচালক পরিচয় দিয়ে অভিযোগ করেন, যাত্রী নিয়ে আমুয়াকান্দা বাজার থেকে সর্চাপুর যাচ্ছিলাম। পথে কুরিয়া ব্রিজ নামক স্থানে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে সড়ক অবরোধ করে চলাচলরত যানবাহন ও যাত্রীদের ওপর হামলা চালিয়ে নাশকতার মাধ্যমে অরাজকতা সৃষ্টি করেন।  

তিনি আরও অভিযোগ করেন, এ সময় আসামিরা জনৈক এমরান সালেহ প্রিন্সের গাড়িবহরে হামলা করে একটি হাইয়েস, একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেলসহ আমার অটোরিকশা ভাঙচুর করেন। একই সময়ে অজ্ঞাতনামা আসামিরা দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে যাত্রীসহ আমাকে মারধর করে জখম করেন।

বাদী মাহমুদুল হক স্বপন দাবি করেন, আমার ধারণা, আসামিরা ফুলপুর উপজেলা বিএনপির সভাপতি (সাবেক সংসদ সদস্য) শাহ শহীদ সারোয়ারের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে এই ঘটনা ঘটিয়েছেন।  

এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও শাহ শহীদ সারোয়ারের বক্তব্য পাওয়া যায়নি।  

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মোতাহার হোসেন তালুকদার বলেন, তারা হামলা করেছেন, উল্টো আমাদের নেতাকর্মীদের আসামি করে মামলা দায়ের করেছেন। এটি হাস্যকর।  

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের অভিযোগ, সেদিন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরাই তার গাড়িবহরে হামলা-ভাঙচুর চালিয়ে নেতাকর্মীদের আহত করেছেন।
 
বাংলাদেশ সময়: ২০২৯, নভেম্বর ২৪, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa