ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ২ বাইকের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
চুয়াডাঙ্গায় ২ বাইকের মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও তিন যুবক।

রোববার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের বাজারে ঘটে এ দুর্ঘটনা।

নিহতরা হলেন- ওই উপজেলার কার্পাসডাঙ্গার ভুমিহীন পাড়ার আব্দুল আলিমের ছেলে আনিজুল ইসলাম (১৮) ও চন্ডিপুর গ্রামের তারিকুল ইসলামের ছেলে রাতুল আলী (১৯)।

এছাড়া আহতরা হলেন- কার্পাসডাঙ্গা ভুমিহীন পাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল হোসেন (১৮), অপর মোটরসাইকেলে থাকা সদাবরি গ্রামের মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৮) ও ধান্যঘড়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাজু আহম্মেদ (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে মোটরসাইকেলে করে রাহুল, আনিজুল ও রাতুল দর্শনা বাজার থেকে কার্পাসডাঙ্গায় যাচ্ছিল। পথে চন্ডিপুর বাজারে পৌঁছালে একটি বাঁশ বোঝাই আলমসাধুর পিছন থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা পাঁচজন আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎক আনিজুলকে মৃত ঘোষণা করেন। এছাড়া উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সোমবার (২১ নভেম্বর) সকালে রাতুলের মৃত্যু হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল কাদের বলেন, হাসপাতালে নেওয়ার আগেই আনিজুলের মৃত্যু হয়। আহত রাতুল, হৃদয় ও রাজুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সেখানে নেওয়ার পথে রাতুলের মৃত্যু হয়। এছাড়া রাহুলকে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বাংলানিউজকে জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।