ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবিরের গোপন সম্মেলন, আটক অর্ধশত নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
শিবিরের গোপন সম্মেলন, আটক অর্ধশত নেতাকর্মী শিবিরের গোপন সম্মেলন, আটক অর্ধশত নেতাকর্মী

সাভার (ঢাকা): সাভারে ঢাকা মহানগর উত্তরের থানা ছাত্রশিবিরের গোপন ‘রুকন’ সম্মেলনের আয়োজন করা হয়েছিল একটি হাউজিংয়ের নির্জন স্থানে। এ সময় পুলিশের একাধিক টিম বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করে।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। এর আগে, বিকেলে ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, বিকেলে ওই হাউজিংয়ের ভেতরে গোপনে ছাত্রশিবিরের বার্ষিক রুকন সম্মেলনের আয়োজন করা হয়। তারা ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে এখানে এসেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একাধিক টিম সেখানে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ৬০ জনের অধিক জামায়াত-শিবিরের নেতাকর্মীকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, তারা মূলত এ সম্মেলনের মাধ্যমে নাশকতার পরিকল্পণা করছিলেন বলে আমরা জানতে পেরেছি। উল্লেখযোগ্য আলামতসহ তাদের আটক করেছি। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।