ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরের খোলপেটুয়া নদীতে নৌকাবাইচ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
শ্যামনগরের খোলপেটুয়া নদীতে নৌকাবাইচ   নৌকাবাইচ।

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের খোলপেটুয়া নদীতে নীলডুমুর উত্তরপাড়া যুব উন্নয়ন সংঘের আয়োজনে এই বাইচ অনুষ্ঠিত হয়।

এতে ১ম স্থান অধিকার করে গাবুরা হীরার তরী বাইচ দল, ২য় পুঁইজালা জয় মা দুর্গা বাইচ দল ও ৩য় স্থান অধিকার করে পুঁইজালা সোনার তরী বাইচ দল।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন নীলডুমুর উত্তরপাড়া যুব উন্নয়ন সংঘের মো. শহীদুল ইসলাম বাবু, জে এম নূর ইসলাম, মো. আবু বাক্কার সিদ্দিক, মো. রবিউল ইসলাম, জাকির সিদ্দিকী সোহাগ ও মো. আকবর হোসেন।  

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মো. ফারুক হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক স ম ওসমান গনী সোহাগের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিজিবির নীলডুমুর ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কামরুল আহসান, সুন্দরবন পশ্চিম বন বিভাগের সহকারী বন সংরক্ষক এম কে এম ইকবাল হুসাইন চৌধুরী, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি এম আকবর কবীর, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভবতোষ কুমার মণ্ডল, রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পতিত পবন মণ্ডল, বুড়িগোয়ালিনী ইউনিয়নের বিট ইনচার্জ এসআই পিংকু কুমার মণ্ডল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।