ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
নরসিংদীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত বেড়ে ৪

নরসিংদী: নরসিংদীতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত আরো দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে।

বৃহস্পতিবার রাতে (১৮ নভেম্বর) রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে নরসিংদী-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা ছাড়াও এ সময় গুরুতর আহত হন আরও দুইজন।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার সিংহরাগী এলাকার শুকুর আলীর ছেলে আমির হামজা (৩৬) ও নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে মজিবুর রহমান (৪০)।  

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান গাজীপুরের টঙ্গীর নিতাই পালের স্ত্রী ঝর্ণা পাল (৩০) ও লিটন শীলের মেয়ে তনুশ্রী শীল (১২)।  

আহতরা হলেন- গাজীপুরের টঙ্গী এলাকার তাপসী এবং টাঙ্গাইলের কাজলা দাস। তারা সকলেই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে নরসিংদী সদরের পাঁচদোনা মোড় থেকে একটি সিএনজি ঘোড়াশালের উদ্দেশে ছেড়ে যায়। সিএনজিটি ভাটপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী এনা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আমির হামজা নিহত হন। অপর পাঁচজন গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে মজিবুর রহমানের মৃত্যু হয়।  

স্থানীয়রা বাকীদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে  তাদের ঢাকায় পাঠান। পরে রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঝর্ণা পাল ও তনুশ্রী শীলের মৃত্যু হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে দুইজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের মরদেহও হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  

অন্যদিকে, বাস চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি রকিবুজ্জামান।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এসবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।