ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ফাঁকা বাড়িতে মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
রাজশাহীতে ফাঁকা বাড়িতে  মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় বন্যা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

তিনি উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের নিজাম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী। সুরতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিষয়টি নিশ্চিত করেন। ওসি বলেন, ঘটনার রাতে ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। আর গলায় রশি দিয়ে ঘরের জানালার সঙ্গে তার মরদেহ ফাঁস দিয়ে রাখার মতো বাঁধা ছিল। স্থানীয়রা এটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর প্রাথমিক তদন্তে তার মৃত্যু অস্বাভাবিক লাগছে। তবে পূর্বপরিকল্পিতভাবে তিনি হত্যাকাণ্ডের শিকার কিনা তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না, যে কারণে মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এসএস/এসআইএ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।