ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে কামাল হত্যা:  তিন আসামি ৫ দিনের রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
সিলেটে কামাল হত্যা:  তিন আসামি ৫ দিনের রিমান্ডে

সিলেট: সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল হত্যা মামলায় গ্রেফতার তিন আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
সোমবার (১৪ নভেম্বর) বিকেলে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-৩ আমলি আদালতে বিচারক শারমিন খানম নিলা শোনানি শেষে তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গ্রেফতারদের ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।
 
রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন- মামলার এজাহারনামীয় ৪নং আসামি নগরের বাদামবাগিচা এলাকার মিশু আহমদ, ৬নং আসামি বড়বাজার গোয়াইপাড়ার মনা মিয়া ও এজাহারভুক্ত ৫নং আসামি একই এলাকার কুটি মিয়া।
 
সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে বলেন- রোববার রিমান্ড আবেদনের শুনানির কথা থাকলেও আজ শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করা হয়।
 
গত ৬ নভেম্বর রাত ৯ টার দিকে নগরের বাদামবাগিচা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন আ ফ ম কামাল। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও আইন মহাবিদ্যালয়ের সাবেক জিএস ছিলেন।
 
ঘটনার সময় প্রাইভেটকারে বাসায় ফেরার পথে গাড়ি আটকিয়ে চালকের আসনে বসা কামালকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
 
এ ঘটনায় ৮ নভেম্বর রাতে নিহতের বড় ভাই ময়নুল হক বাদী হয়ে বিমানবন্দর থানায় ১০ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় আজিজুর রহমান সম্রাটকে প্রধান আসামি করা হয়। তবে সম্রাট এখনো অধরা রয়েছেন।
 
ঘটনার পর পুলিশ জানায়, ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে আ ফ ম কামালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।
 
বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।