ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে ‘মোটরসাইকেল চোর’ গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মে ৭, ২০২৪
ঝালকাঠিতে ‘মোটরসাইকেল চোর’ গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড

ঝালকাঠি: ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকা থেকে রাকিব নামে ‘মোটরসাইকেল চোর’কে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

সোমবার (৬ মে) রাত সাড়ে ১১টার দিকে বরিশাল বিবির পুকুরপাড় এলাকা থেকে মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়েছে।  

আটক রাকিব নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার রফিক তালুকদারের ছেলে।  

মঙ্গলবার (৭ মে) দুপুরের দিকে তাকে আদালতে সোপর্দ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হুসাইন মো. জুয়েল শেখ।  

মামলা সূত্রে জানা গেছে, গত ২৯ এপ্রিল ঝালকাঠি জেলা শহরের কৃষ্ণকাঠি এলাকায় একটি হার্ডওয়ারের দোকানের সামনে মোটরসাইকেল রাখেন মালিক রিয়াদ। কিছুক্ষণ পরে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলাতে পারেনি। পরে ৬ মে সোমবার বরিশাল বিবির পুকুরপাড় এলাকায় মোটরসাইকেলটি দেখতে পেয়ে ঝালকাঠি থানা পুলিশকে খবর দিলে বরিশাল মেট্রো পুলিশের সহায়তায় রাকিবকে আটক ও মোটরসাইকেলটি জব্দ করতে সক্ষম হয়। তবে রাকিবকে ঝালকাঠি সদর থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের পরে কোনো স্বীকারোক্তি না পাওয়ায় আদালতে সোপর্দ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সদর থানার এসআই হুসাইন মো. জুয়েল শেখ।  

তিনি জানান, রাকিব মোটরসাইকেল চোরাই দলের সদস্য। তার বিরুদ্ধে খুলনাতেও চুরি মামলা আছে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।