ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে স্বর্ণ ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধন  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
ফেনীতে স্বর্ণ ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধন  

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলার স্বর্ণ ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুড়ি হত্যার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।  

রোববার (১৩ অক্টোবর) সকালে ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস), ফেনী জেলা শাখা।

বাজুসের ফেনী জেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক বাচ্চুর সঞ্চালনায় এতে জেলা ও বিভিন্ন উপজেলার স্বর্ণ ব্যবসায়ীরা বক্তব্য দেন।

উল্লেখ, গত ৩০ অক্টোবর দিনেদুপুরে ফেনীর সোনাগাজী উপজেলার জমাদার বাজারে
অর্জুন শিল্পালয়ে একদল ডাকাত হানা দেয়। এসময় তারা জুয়েলার্সটির মালিক অর্জুন চন্দ্র ভাদুড়িকে (৪৫) কুপিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে ফেনী সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

টানা ১১ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার (১১ নভেম্বর) দিনগত রাত ২টার দিকে তিনি মারা গেছেন।  

ভাদুড়ির পরিবার জানায়, শুক্রবার বিকেলে কিডনি ডায়ালাইসিস করার পর তার শারীরিক অবস্থা অনেক খারাপ হয়। এরপর তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে রাত ২টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

পুলিশ ও স্থানীয়রা জানান, ৩০ অক্টোবর দুপুর ২টার দিকে হঠাৎ দু’টি মোটরসাইকেলে সশস্ত্র পাঁচ থেকে ছয়জন ডাকাত অর্জুন ভাদুড়ির স্বর্ণের দোকানে হামলা করে। এসময় অর্জুনকে উপর্যুপরি কুপিয়ে দোকানের শো-কেস ভেঙে স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করে নিয়ে যায়। একপর্যায়ে অর্জুনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বোমা ফাটিয়ে ডাকাতদল মোটরসাইকেলে করে পালিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এসএইচডি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।