ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুদের টাকার জন্য গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ২ আসামি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
সুদের টাকার জন্য গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ২ আসামি আটক  আটকরা।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে সুদের টাকার জন্য এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ধর্ষকসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।  

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শাহজাদপুর উপজেলার নুকালী দক্ষিণপাড়া গ্রামের মৃত রমজানের ছেলে মো. শের আলী ওরফে শেরে (৪৮) ও নূকালী পূর্বপাড়া গ্রামের মো. লতিফ সরকারের ছেলে মো. ইয়াসিন সরকার (৩)।  

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট মো. আবুল হাসেম সবুজ।  

এর আগে বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে ওই দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  

মামলা সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে মদ্যপ অবস্থায় শের আলী ও ইয়াসিন গঙ্গাপ্রসাদ গ্রামের ট্রাক শ্রমিকের স্ত্রী ওই গৃহবধূর বাড়িতে যান। তারা গৃহবধূর স্বামীর কাছে ১৬ বছর আগের সুদের টাকা পাবে বলে দাবি করে গালিগালাজ করেন। গৃহবধূ বাইরে এলে শের আলী তাকে বলেন, তোর স্বামী সুদের টাকা না দেওয়ায় তাকে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়। গৃহবধূ বাইরে গেলে গলায় ছুরি ঠেকিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যান তারা।  

এ ঘটনায় বুধবার (৯ নভেম্বর) থানায় মামলা করেন তিনি। বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।