ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিরিরবন্দরে নারীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
চিরিরবন্দরে নারীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়।

এর আগে বুধবার (৯ নভেম্বর) দিনগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার কিসমত নরসতপুর গ্রামের ঋষিকেশ রায়ের ছেলে দিলীপ রায় (২৩), রাজা বাসর গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে সোহেল রানা (২৫), ভূতপুকুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নুর আলম (২২) ও জিকরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৮)।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া ভিকটিমের ফরেনসিক ও ডিএনএ পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, গত ৮ নভেম্বর রাত ৯টার দিকে ভিকটিম উপজেলার রানীপুর ডাঙ্গাপাড়া এতিমখানায় ইসলামী মাহফিল শোনার জন্য যান। সেখানে মিজানুরের সঙ্গে তার দেখা হয়‌। রাণীরবন্দর চুলের ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করার সুবাদে মিজানুরের সঙ্গে তার পরিচয় ছিল ও সম্পর্ক ছিল। তারা দুইজনে পায়ে হেঁটে নসরতপুর আসলে ফাঁকা জায়গায় নির্জন বাঁশঝাড়ে গিয়ে মিজানুর তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সময় আসামি দিলীপ রায়, সোহেল রানা ও নুর আলম তাদের আটক করে। তখন কৌশলে মিজানুর ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এরপরে ওই তিনজন ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।

পরেদিন ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় এজাহার দাখিল করেন। চিরিরবন্দর থানার মামলার নম্বর ১৩।

ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করার পর তদন্তকারী কর্মকর্তা ওসি বজলুর রশিদ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।