ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পোস্তগোলা ব্রিজে দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া গেছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
পোস্তগোলা ব্রিজে দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া গেছে

ঢাকা: রাজধানীর শ্যামপুর পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছেন।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আতিকুর রহমান আপেল (৩০) ও কামরুল হুদা (২৬)।

জানা গেছে, সন্ধ্যায় শ্যামপুর পোস্তগোলা ব্রিজের ওপর রাইদা পরিবহনের একটি বাসের সঙ্গে একটি মিনি পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এ ঘটনায় পিকআপভ্যানের চালক আপেল ও হেলপার কামরুল নিহত হন।

দুর্ঘটনার পর তাদের হাসপাতালে নিয়ে যান তামিম শিকদার ও তাহরিম খান নামে দুই পথচারী। বাংলানিউজকে তারা জানান, রাইদা পরিবহনের বাসটি ঢাকা থেকে কেরানীগঞ্জের দিকে যাচ্ছিল। বিপরীত দিক দিয়ে আসছিল মালবাহী পিকআপভ্যানটি। এ সময় দুটি বাহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাটি দেখতে পেয়ে আমরা আরও কিছু মানুষের সহায়তায় পিকআপভ্যানের ভেতর থেকে চালক ও হেলপারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসি। রাত পৌনে ৮টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ আছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, নিহত দুইজনের কাছ থেকে কিছু কাগজ-পত্র ও একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। সেটিতে পরিচয় দেওয়া আছে কামরুল হুদা। পিতার নাম- গোলাম মোস্তফা। গ্রামের বাড়ি- নোয়াখালীর সেনবাগ উপজেলায়।

অপর জনের কাছে একটি কাবিননামা ছিল।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।