ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ পিটিয়ে দুদফা পালিয়েও শেষ রক্ষা হলো না আসামির 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
পুলিশ পিটিয়ে দুদফা পালিয়েও শেষ রক্ষা হলো না আসামির 

বরিশাল: বরিশালের উজিরপুরে পুলিশ পিটিয়ে দুই দফা পালিয়ে যাওয়ার পর সাড়াশি অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (০৬ নভেম্বর) সকাল ও দুপুরে আসামির পালানোর ঘটনা ঘটে বলে উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহমেদ নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামির পিটুনিতে অভিযানে যাওয়া এএসআই ফারুক ও কনষ্টেবল মাসুদ আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

গ্রেফতার আসামি হলেন- মিলন ওরফে স্বপন হাওলাদার (৩২)। তিনি উপজেলার মুন্ডুপাশা গ্রামের হামিদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় দস্যুতা ও বিস্ফোরক আইনের তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

পরিদর্শক জাফর বলেন, সকালে এএসআই ফারুক ও কনষ্টেবল মাসুদ গ্রেফতারি পরোয়ানা তামিলে মুন্ডুপাশা গ্রামে অভিযান চালান। মিলন তাদের ওপর হামলা করে পালিয়ে যান। তিনি এএসআই ফারুককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছেন। এছাড়াও কনষ্টেবল মাসুদকে পিটিয়ে আহত করেছেন।  

খবর পেয়ে দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এএসআই ফারুক বাদী হয়ে মিলনকে আসামি করে মামলা করেন। এরপর উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালানো হয়। তখন এক ধানক্ষেতে লুকিয়ে থাকা মিলনকে গ্রেফতার করা হলে আবারও পালিয়ে যান। সাড়াশি অভিযান চালিয়ে পালানোর তিন ঘণ্টা পর তাকে পুনরায় গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।