ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ১১ অটোরিকশাসহ চোর চক্রের ৬ সদস্য আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
কেরানীগঞ্জে ১১ অটোরিকশাসহ চোর চক্রের ৬ সদস্য আটক

কেরাণীগঞ্জ (ঢাকা): রাজধানীর কেরাণীগঞ্জে ১১টি অটোরিকশাসহ চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (০৪ নভেম্বর) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কক্ষে আয়োজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) মো. সাহাবুদ্দিন কবির।

তিনি জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল অটোরিকশা চুরি করে তা বিভিন্ন গ্যারেজে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাতে ওসি আশিকুর রহমানের নেতৃত্বে রুহিতপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাচ্চু (৫৫), নজরুল ইসলাম (২৫) ও মো. ফারুক হাসান (৩০) নামে তিনজনকে আটক করা হয়।

পরে বাচ্চুর দেওয়া তথ্য অনুসারে কেরাণীগঞ্জের বিভিন্ন এলাকার গ্যারেজ থেকে ১১টি চোরাই অটোরিকশা জব্দ করা হয় এবং আরিফুল (৩০), রিপন শেখ ও দীন ইসলামকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, চোর চক্রটি অসহায় খেটে খাওয়া মানুষের অটো চুরি করে সেগুলোর রং করে ও আকার আকৃতি পরিবর্তন করে অন্যের কাছে বিক্রি করে দিত। জব্দকৃত ১১টি অটোরিকশার আনুমানিক মূল্য ছয় লাখ ৬০ হাজার টাকা। এমন কর্মকাণ্ডে জড়িত আরও চোরদের আটক করতে অভিযান অব্যহত থাকবে। এ ব্যাপারে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।