ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
ফেনীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত 

ফেনী: ফেনী শহরতলীর রানীরহাট বাজারের পাশে মোটরসাইকেলের ধাক্কায় সূর্য কুমার নাথ (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

 

নিহত সূর্য কুমার নাথ উপজেলার কাজিরবাগ ইউনিয়নের মালিপুর গ্রামের মৃত শরৎ চন্দ্র নাথের ছেলে। মোবাইল ফোনে ফ্লেক্সিলোড করতে বাড়ি থেকে রাণীরহাট বাজারে যাওয়ার পথে তিনি দুর্ঘটনার কবলে পড়েন।

নিহত ব্যক্তির ছেলে বিজয় কুমার নাথ জানান, তাদের বাড়ি থেকে রাণীরহাট বাজার ৬ থেকে ৭ মিনিটের পথ। মোবাইল ফোনে ব্যালেন্স শেষ হয়ে যাওয়ায় তার বাবা দুপুর ১২টার দিকে বাড়ি থেকে বের হয়ে ফ্লেক্সিলোড দিতে রাণীরহাট বাজারের দিকে যাচ্ছিলেন। ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কে ওঠা মাত্রই দ্রুতগতির একটি
মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার রাণীরহাট বাজারের পূর্ব পাশে মোটরসাইকেলের ধাক্কায় সূর্য কুমার নাথ নামের ওই পথচারী আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এসময় মোটরসাইকেল আরোহী দুজন আহত হন। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। মোটরসাইকেলটি পুলিশ জব্দ করে থানায় নিয়ে যায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবকের নাম-পরিচয় জানা যায়নি। মোটরসাইকেলটি পুলিশের হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এসএইচডি/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।