ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় ২৪ ঘণ্টায় দুই শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
উল্লাপাড়ায় ২৪ ঘণ্টায় দুই শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২৪ ঘণ্টার ব্যবধানে পৃথক ঘটনায় দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই দুই ঘটনায় অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরের দিকে অভিযুক্তদের নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার বড়হর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (১৯) এবং রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজু (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (৩১ অক্টোবর) সকালে বড়হর দক্ষিণপাড়া গ্রামের ৭ বছরের এক শিশুকে ফুসলিয়ে একটি ঘাসের জমিতে নিয়ে ধর্ষণ করেন তারিকুল ইসলাম।

অপরদিকে রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বাঁখুয়া গ্রামে শশুড়বাড়ীতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করেন রাজু। দুটি ঘটনাতেই থানায় মামলা দায়ের করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, পৃথক ঘটনায় দুই শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলার পরপরই আসামিদের গ্রেফতার করা হয়। পরে সোমবার বিকেলে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া শিশু দুইটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।