ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের সামনেই লেগুনাচাপায় সন্তানের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
মায়ের সামনেই লেগুনাচাপায় সন্তানের মৃত্যু 

সিলেট: স্কুল থেকে মায়ের হাত ধরে বাসায় ফিরছিল প্রথম শ্রেনীর ছাত্র ইউসুফ আহমদ (৭)। কিন্তু রাস্তা পারাপারের সময় মায়ের সামনেই লেগুনাচাপায় তার মৃত্যু হয়।

 

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে ঘটনাটি ঘটেছে সিলেট শহরে উপকণ্ঠে অবস্থিত জৈন্তিয়া গেইট এলাকায়।  

নিহত ইউসুফ সিলেটের কানাইঘাটের মানিকগঞ্জে বাউর ভাগপূব গ্রামের সৌদি আরব প্রবাসী বুলবুল আহমদের ছেলে। শিশুটি ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র ছিলো।

স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানায়, সন্তানের পড়ালেখার সুবাদে বর্তমানে জৈন্তাপুরের ঘাটেরচটি গ্রামে একটি বাড়িতে ভাড়া থাকেন প্রবাসী বুলবুলের পরিবার। ঘটনার সময় স্কুল ছুটি শেষে শিশু ইউসুফ মায়ের সঙ্গেই বাড়ি ফিরছিল। রাস্তা পার হওয়ার সময় সিলেট শহর থেকে জাফলংগামী লেগুনার ধাক্কায় গুরুতর আহত হয় ইউসুফ। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ঘন্টা, ৩১ অক্টোবর, ২০২২ 
এনইউ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।