ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রীর গাল কেটে দেওয়ার ঘটনায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
কলেজছাত্রীর গাল কেটে দেওয়ার ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও মহিলা ডিগ্রি কলেজের সামনে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় একাদশ শ্রেণিতে পড়ুয়া কলেজছাত্রী জান্নাতের (১৮) গাল কেটে দেওয়ার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলেন- বখাটে জাহিদের সহযোগী রাকিব (১৯) ও অটোচালক শরিফুল (১৮)।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে গ্রেফতারকৃতদের ময়মনসিংহের চিফ জুডিসিয়াল আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (২৯ অক্টোবর) রাতে কলেজছাত্রীর মা তাছলিমা খাতুন বাদী হয়ে বখাটে জাহিদসহ চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গফরগাঁও থানায় মামলা দায়ের করেন।

তবে এখন পর্যন্ত বখাটে জাহিদ ও তার আরেক সহযোগী পলাতক রয়েছে বলে জানিয়েছে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ।

তিনি জানান, বখাটে জাহিদের সহযোগী রাকিব ও অটোচালক শরিফুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আহত কলেজছাত্রীর মা তাছলিমা খাতুন বলেন, মামলা করার পর এলাকার প্রভাবশালী কয়েকজন ঘটনাটি মিটিয়ে ফেলার জন্য শাসিয়েছে। কিন্তু আমি আসামিদের বিচার চাই।

কলেজছাত্রীর বাবা রুকুন মিয়া বলেন, আমার মেয়ের সঙ্গে যে ঘটনা ঘটেছে, এ রকম ঘটনা যেন আর কোনো বাবা-মায়ের সন্তানের না হয়। আমি এ ঘটনার সঠিক বিচার দাবি করি।

** প্রেমপ্রস্তাবে রাজী না হওয়ায় কলেজছাত্রীর গাল কেটে দিল বখাটে 

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।