ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেফতার

ঢাকা: নারায়ণগঞ্জের বন্দর ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ৩ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

গ্রেফতার মাদককারবারিরা হলেন- মো. ফিরোজ আহম্মেদ (৪০), মো. হানিফ (৩৬), মো. জাফর উল্লাহ্ ওরফে লালা (৪৭), মো. সোহাগ (৪০), মো. মনির হোসেন (২৮) ও মো. জহিরুল ইসলাম (৩০)। অভিযানে তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন,  মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক ও মাদক বিক্রির নগদ ২ লাখ ২০ হাজার ১২০ টাকা জব্দ করা হয়।

রোববার (৩০ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ফুলহর এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৯ লাখ ৩৪ হাজার ৫০০ টাকা মূল্যের ৩ হাজার ১১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফিরোজ ও হানিফ নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এছাড়া শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মুসলিমনগর এলাকায় অপর এক অভিযান চালিয়ে ৪৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরেই দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাকযোগে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

গ্রেফতার আসামিদের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা অক্টোবর ৩০, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।