ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ তরুণ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ তরুণ আটক

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় ৮ম শ্রেণী পড়ুয়া এক স্কুলছাত্রীকে জোর করে ধর্ষণের অভিযোগ ওঠেছে।  

বুধবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার লোহাগড়া ইউনিয়নের একটি গ্রামে ওই ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্কুলছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।  

পুলিশ ধর্ষক ও তার সহযোগীকে আটক করেছে। আটককৃতরা হলেন- উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের সাফায়েত মো্ল্যার ছেলে রিফাত মোল্যা (১৯) ও কুবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান (১৮)।

পুলিশ ও ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে ঘটনার শিকার ওই ছাত্রী তার বাড়ি থেকে ২০০ গজ দূরে চাচার বাড়িতে চাচতো ভাইকে এগিয়ে দিতে গিয়েছিলেন। ফেরার পথে পাশের বেলটিয়া গ্রামের রিফাত ও হাবিবুর তাকে জোর করে পাশের বাগানে নিয়ে যায়। এসয় হাবিবুরের সহযোগীতায় রিফাত তাকে ধর্ষণ করে।

মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রিফাত পালিয়ে যায়। এসময় জনতা হাবিবুরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং হাবিবুরকে থানায় নিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে মূলহোতা রিফাতকে আটক করে পুলিশ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন দুইজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ধর্ষণের বিষয়ে মামলা প্রক্রিয়াধীণ।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।