ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় ১৭ ঘণ্টা ধরে পল্লী বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
বরগুনায় ১৭ ঘণ্টা ধরে পল্লী বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন

বরগুনা: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে গত দুইদিন বরগুনায় টানা বৃষ্টি ও ঝড়ো হাওয়া কেটে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল থেকে ঝলমলে রোদের দেখা মিলেছে। কিন্তু ১৭ ঘণ্টাতেও বিদ্যুৎ সংযোগের দেখা পাননি পল্লী বিদ্যুতের গ্রাহকরা।

অভিযোগ দিয়েও প্রতিকার পাচ্ছে না তারা। বিচ্ছিন্ন সংযোগ মেরামতের কাজ চলছে বলে জানিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি।

গত দুইদিনে ঝড়-বৃষ্টির কারণে সড়কে পানি জমে জলাবদ্ধতা তৈরি হয়েছিল। অনেক স্থানে ঝড়ে গাছ উপড়ে পড়ে গেছে। সব মিলিয়ে মানুষের ভোগান্তি তৈরি হয়েছিল। মধ্য রাত থেকে সেই পরিস্থিতি উন্নতি হতে শুরু করে। সকালে পূর্ব দিকে সূর্য উঁকি দেওয়ার সঙ্গে সঙ্গে কর্মজীবী মানুষেরা তাদের কর্মস্থলে যাওয়া শুরু করেন। কিন্তু চরাঞ্চলসহ উপকূলীয় এলাকায় পল্লী বিদ্যুৎ এখনও বিচ্ছিন্ন রয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, উপকূল অতিক্রম করে ঘূর্ণিঝড় সিত্রাং শক্তি হারিয়ে স্থল নিম্নচাপে পরিণত হয়েছে। ধীরে ধীরে আরও দুর্বল হয়ে এটি গুরুত্বহীন হয়ে পড়েছে।

পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির বরগুনা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আকবর আলী শেখ বাংলানিউজকে বলেন, ঝড়ো বাতাসের কারণে বিদ্যুৎ লাইনে ক্রটি দেখা দিয়েছে। বিভিন্ন এলাকায় লাইনের ওপর গাছ পড়ে আছে। সেগুলো পুরোপুরি অপসারণ করা হলে বিদ্যুৎ সরবরাহ চালু করা যাবে। ইতোমধ্যে আমরা বেশ কিছু এলাকায় বিদ্যুৎ দিতে সক্ষম হয়েছি। আশা করি অল্প সময়ের মধ্যে এ সমস্যা সমাধান হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।