ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
বোয়ালমারীতে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার গ্রেফতার মুসা মোল্যা

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে নূপুর আক্তার (২৫) নামে এক গৃহবধূ খুন হওয়ার ঘটনায় স্বামী মুসা মোল্যাকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার মুসাকে বোয়ালমারী থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার (২৩ অক্টোবর) দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

 

এর আগে, গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে শনিবার (২২ অক্টোবর) সকালে মুসাকে গ্রেফতার করে।  

এদিকে, খুনের ওই ঘটনায় নিহতের মা পারভীন আক্তার বাদী হয়ে দু’জনকে আসামি করে বোয়ালমারী থানায় রোববার (২৩ অক্টোবর) একটি মামলা করেছেন।  

জানা গেছে, গ্রেফতার মুসাকে মামলার এক নম্বর আসামি করা হয়েছে। মামলার অন্য আসামি হলেন নিহতের প্রেমিক নাঈম মোল্যা। মুসার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পার্শ্ববর্তী একটি ঝোঁপ থেকে জব্দ করেছে পুলিশ।  

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 
এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মামলার এক নম্বর আসামি মুসাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামি নাঈমকে গ্রেফতারের চেষ্টা চলছে।  

গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিনগত রাত ১১টার দিকে পরকীয়ার জেরে স্ত্রী নূপুরকে খুন করে স্বামী মুসা।  

>> বোয়ালমারীতে স্বামীর হাতে স্ত্রী খুন

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।