ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরায় নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট-ক্রিমসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
উত্তরায় নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট-ক্রিমসহ গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট ও টিউব ক্রিমসহ এক আসামিকে গ্রেফতার করেছে  পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) উত্তরা বিভাগ বৃহস্পতিবার (২০ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর উত্তরা পূর্ব থানার বাড়ি নং-২১, রোড নং-৭, সেক্টর-৭ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতার ব্যক্তির নাম সেলিম মাহাবুব। অভিযানকালে তার কাছ থেকে ১১ হাজার ৭০০ পিস নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট ও ৭০০ পিস টিউব ক্রিম জব্দ করা হয়।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে ডিএমপির গোয়েন্দা (ডিবি) উত্তরা বিভাগের সহকারী কমিশনার (এসি) শাহিদুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সর্ম্পকে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেফতার সেলিম মাহাবুব ও তার সহযোগীো মিলে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ সংগ্রহ ও গুদামজাত করে অবৈধভাবে লাভবান হওয়ার চেষ্টায় লিপ্ত ছিল। আসামি জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তার সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতার আসামির নামে উত্তরা পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।