ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দীর্ঘ ১০ বছর পর নগরকান্দা উপজেলা আ.লীগের সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
দীর্ঘ ১০ বছর পর নগরকান্দা উপজেলা আ.লীগের সম্মেলন

ফরিদপুর: দীর্ঘ ১০ বছর পর ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২০ নভেম্বর নগরকান্দার এমএন একাডেমি মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সম্মেলন ঘিরে উপজেলার নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। সর্বশেষ ২০১৩ সালের ৩১ জানুয়ারি এ উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ইতোমধ্যে সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ। এতে, প্রয়াত সংসদ উপনেতা ও ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহদাব আকবর চৌধুরী লাবুকে আহ্বায়ক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়াকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া বর্তমান নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সবাইকে এ কমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক পত্রে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের প্রস্ততি কমিটি গঠনের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

জানা গেছে, নগরকান্দা উপজেলায় সর্বশেষ ২০১৩ সালের ৩১ জানুয়ারি আওযামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে সদ্য প্রয়াত ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলুকে সভাপতি ও বেলায়েত হোসেন মিয়াকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষণা করা হয়। এরপর বিভিন্ন সময়ে সম্মেলন হওয়ার কথা থাকলেও তা আর বাস্তবায়ন হয়নি।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বাংলানিউজকে বলেন, দীর্ঘ ১০ বছর পর নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে প্রস্তুতি কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ। সম্মেলনে কেন্দ্রীয় নেতারাও উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।