ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

হানিফ ফ্লাইওভার থেকে লাফিয়ে পড়া যুবকের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
হানিফ ফ্লাইওভার থেকে লাফিয়ে পড়া যুবকের মৃত্যু 

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভার থেকে লাফিয়ে পড়া এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম-ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

তার বয়স হবে আনুমানিক (২৫)

বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তার উপরে হানিফ ফ্লাইওভার থেকে ওই যুবক নিচের লাফিয়ে পড়ে। পরে আশরাফুল ইসলাম সুমনসহ কয়েকজন পথচারী পুলিশের শরণাপন্ন হয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সোয়া ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরনে ছিল প্যান্ট ও শার্ট।  

সুমন জানান, যাত্রাবাড়ী চৌরাস্তায় অনেক লোকের ভিড় দেখতে পাই। পরে সেখানে গিয়ে দেখি ওই যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সেখানকার লোকজন জানা যায় ফ্লাইওভারের উপর থেকে ওই যুবক লাফিয়ে পড়েছে। তখন পুলিশের শরণাপন্ন হয়ে তাকে হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, হাসপাতালে ছেলেটির মৃত্যু হয়েছে। তার কাছে একটি মোবাইলফোন পাওয়া গেছে। মোবাইল ফোনসেটটি ভেঙে গেছে। মোবাইলে থাকা সিম বের করে তার নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। কেন লাফিয়ে পড়ল তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।