ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাতা কুড়ানো নিয়ে বিরোধে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
পাতা কুড়ানো নিয়ে বিরোধে নিহত ১

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলায় দুই নারীর গাছের পাতা কুড়ানো নিয়ে তাদের স্বামীর ঝগড়ার সময় ধাক্কায় পড়ে গিয়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

বুধবার (১৯ অক্টোবর) উপজেলার ধামঘর ইউনিয়নের ধামঘর দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ধামঘর দক্ষিণ পাড়ার মৃত নোয়াব আলীর ছেলে জহির মিয়া (৫০) নিহত হয়েছেন। তার পাশের বাড়ির মৃত আফাজ উদ্দিনের ছেলে খোরশেদ আলমের (৪৫) সঙ্গে তার ঝগড়া হয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, বুধবার দুই নারীর পাতা কুড়ানো নিয়ে তাদের স্বামী জহির ও খোরশেদের ঝগড়া হয়। একপর্যায়ে খোরশেদের ধাক্কায় জহির মিয়া মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক জহিরকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন খোরশেদকে ধরে পুলিশে সোপর্দ করেন।

নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম বলেন, আমি বাড়ির পাশের পুকুর পাড় থেকে পাতা কুড়াতে গেলে খোরশেদের স্ত্রী গালমন্দ করেন। এক পর্যায়ে আমার স্বামী প্রতিবাদ করলে খোরশেদ আমাদের একমাত্র চলাচলের রাস্তা বন্ধ করে দেন। বিষয়টি নিয়ে খোরশেদের সঙ্গে কথা বলতে গেলে আমার স্বামীকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। তার ধাক্কাতেই আমার স্বামীর মৃত্যু হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, জহিরের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। এ বিষয়ে নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।