ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

অভিনেতা মাসুম আজিজের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
অভিনেতা মাসুম আজিজের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

ঢাকা: একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট অভিনেতা মাসুম আজিজের মৃত্যুতে গভীর প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৭ অক্টোবর) পৃথক শোক বার্তায় রাষ্ট্রপতি মরহুম মাসুম আজিজের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অভিনয়ের মাধ্যমেই স্মরণীয় হয়ে থাকবেন গুণী শিল্পী মাসুম আজিজ।   তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী, নাট্যকার মাসুম আজিজ সোমবার দুপুর ২টা ৪৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ক্যানসারের পাশাপাশি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায়ও ভুগছিলেন।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে তাকে ‘লাইফ সাপোর্টে’ নেওয়া হয়। সেখানেই সোমবার (১৭ অক্টোবর) দুপুর ২টা ৪৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এমইউএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।