ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত গরমে ছাদে বাতাস খেতে গিয়ে দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, মে ১৮, ২০২৪
অতিরিক্ত গরমে ছাদে বাতাস খেতে গিয়ে দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর চকবাজার ইসলামবাগে ছয়তলা বাসার ছাদ থেকে পড়ে শফিকুল ইসলাম (২৩) নামে এক যুবক মারা গেছেন। তবে পরিবার ধারণা করছে, অতিরিক্ত গরমের কারণে ছাদে বাতাস খেতে গিয়ে এই দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ৮টার দিকে চকবাজার ইসলামবাগের বাসায় ঘটনাটি ঘটে। সংকটাপন্ন অবস্থায় স্বজনরা ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাতে মারা যান।

শফিকুলের চাচা হাজী মো. বাদল জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সাহেবরামপুর গ্রামে। শফিকুলের বাবার নাম আব্দুর রশীদ হাওলাদার। তারা বর্তমানে চকবাজার ইসলামবাগের ওই বাসার ছয়তলায় ভাড়া থাকেন। ইসলামপুরে তাদের কাপড়ের ব্যবসা আছে।

তিনি আরও জানান, আজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শফিকুল সারাদিন বাসায় ছিল। ধারনা করা হচ্ছে, অতিরিক্ত গরমের কারণে ছাদে গিয়েছিলেন শফিকুল। সেখান থেকে অসাবধানতাবসত নিচে পড়ে যান তিনি। দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে মারা যান।
 
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি চকবাজার থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৮ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।