ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে আওয়ামী লীগ প্রার্থী সুবাস চন্দ্র বোস বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
নড়াইলে আওয়ামী লীগ প্রার্থী সুবাস চন্দ্র বোস বিজয়ী

নড়াইল: নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সুবাস চন্দ্র বোস ২৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

বিজয়ী প্রার্থীর নিকটতম অপর দুই বিদ্রোহী প্রার্থীর মধ্যে সৈয়দ ফয়জুল আমির পয়েছেন ১৭৮ ভোট ও শেখ মো. সুলতান মাহমুদ পেয়েছেন ১১৩ ভোট।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, নড়াইল জেলার তিন ‍উপজেলায় মোট ভোটার ছিল ৫৫২ জন। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ছিলেন ১৮৫ ভোটার, লোহাগড়ায় ১৭২ ও কালিয়া উপজেলায় ১৯৫ জন ভোটার। সব ভোটারাই এ নির্বাচনে ভোট দিয়েছেন। তবে সদর উপজেলায় একটি ভোট বাতিল করা হয়েছে।

নির্বাচন চলাকালিন সময়ে কোনো জায়গায় অনিয়ম বা অপ্রীতিকর কোনো খবর পাওয়া যায়নি। উৎসবের আমেজে জেলার চারটি ভোট কেন্দ্রে উল্লেখযোগ্য সংখ্যক মানুষ উপস্থিত হয়েছিলেন।

এবার জেলা পরিষদ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোট দিয়েছেন ভোটাররা। প্রতিটি ভোটকেন্দ্রের মধ্যে ছিল একাধিক সিসি ক্যামেরা। এছাড়া আইন-শৃংখলা রক্ষার জন্য চারটি কেন্দ্রে মোট ৩০১ জন পুলিশ সদস্য, জুডিশিয়াল ম্যজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্যরা নিয়োজিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।