ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে বাসের ধাক্কায় থ্রি-হুইলারের যাত্রী নিহত, বাসচালক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
গৌরনদীতে বাসের ধাক্কায় থ্রি-হুইলারের যাত্রী নিহত, বাসচালক আটক

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় বাসের সঙ্গে থ্রি-হুইলারের  (মাহিন্দ্রা) সংঘর্ষে সুনীল দেউরি নামে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

পাশাপাশি থ্রি হুইলার চালকসহ আহত হয়েছেন আরও তিনজন।

যাদের মধ্যে থ্রি হুইলার চালক এরশাদ হাওলাদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এর আগে শনিবার (১৫ অক্টোবর) বেলা ১২টার দিকে উপজেলার মাহিলার ইউনিয়ন পরিষদ সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সুনীল দেউরি মাহিলারা ইউনিয়নের বাঘার গ্রামের বাসিন্দা। তিনি মাহিলারা বাজারে বাঁশ দিয়ে তৈরি মাছ ধরার ফাঁদ চাঁই ও বুছনাই বিক্রি করতেন।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট সুমন ও এএসআই মামুন জানান, গৌরনদী থেকে যাত্রী নিয়ে থ্রি-হুইলারটি মাহিলারার উদ্দেশে যাচ্ছিলো। বরিশাল-ঢাকা মহাসড়কের মাহিলারা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেজহার এলাকার মসজিদের দক্ষিণ পাশে পৌঁছলে বরিশালগামী অন্তরা পরিবহনের বাস সেটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে থ্রি হুইলারের পেছনের আসনে বসা বৃদ্ধ সুনীল দেউরী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সজোরে ধাক্কা দেওয়ায় থ্রি-হুইলারের থেকে ছিটকে পড়ে চালকসহ তিনজন আহত হয়েছে।

এদিকে অন্তরা পরিবহনের বাস ও চালককে উজিরপুরের ইছলাদী এলাকায় আটক করে তাদের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন সার্জেন্ট সুমন।  

তিনি আরও জানান, যাত্রীরা বিকল্প গাড়িতে গন্তব্যের উদ্দেশে যাত্রা করেছে। আর আটক চালক সজিব হাওলাদার (৩২) মাদারীপুরের মোস্তফাপুরের বাসিন্দা।

গৌরনদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশান অফিসার বিপুল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, খবর পেয়ে তাৎক্ষণিক তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। ওভারটেক করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত একজন হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহতের মরদেহ পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আটক বাস ও চালককে থানায় নিয়ে আসা হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।