ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরশুরামে বাবাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
পরশুরামে বাবাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে! নিহত আবদুল মমিন

ফেনী: ফেনীর পরশুরাম উপজেলায় পারিবারিক কলহের জের ধরে আবদুল মমিন (৬০) নামে এক ব্যক্তিকে হত্যা করেছেন তার ছেলে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে উপজেলার চিথলিয়া ইউনিয়নের পূর্ব অলকা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছেলের নাম মোহাম্মদ ফারুখ হোসেন রাজিব (৩৭)। তিনি পরশুরামের সাব রেজিস্ট্রি অফিসে নকল নবিশ হিসেবে কর্মরত।

এ ঘটনায় নিহতের মেয়ে পানু আক্তার (৩০) তার ভাই ফারুখ ও ভাইয়ের শ্যালক সুমনকে (৩৫) আসামি করে শুক্রবার সকালে একটি মামলা দায়ের করেছেন। এরপর পুলিশ অভিযুক্ত ফারুখ ও তার শ্যালককে গ্রেফতার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে ফারুখ পরশুরাম থেকে পূর্ব অলকার বাড়িতে যান তার বাবা- মাকে দেখতে। এ সময় তার মা হালিমা খাতুন (৫০) ছেলে ফারুখের কাছে অভিযোগ করেন তার বাবা তাকে বিভিন্ন অজুহাতে মারধর করেন ও নির্যাতন করেন। বিষয়টি নিয়ে পিতা এবং পুত্রের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ফারুখ উত্তেজিত হয়ে লাঠি দিয়ে তার বৃদ্ধ পিতাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে ঘটনাটি অন্য দিকে নেওয়ার উদ্দেশ্যে ডাকাতের হামলার ঘটনা বলে নিজে (অভিযুক্ত)  আহত পিতাকের অ্যাম্বুলেন্সে করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।