ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে ভাই গ্রেফতার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে ভাই গ্রেফতার

মৌলভীবাজার: মৌলভীবাজারের জুড়ীতে আপন চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী মাসুক মিয়াকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (১৩ অক্টোবর) রাতে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এদিকে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে গ্রেফতার মাসুক মিয়াকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন জুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আব্দুল মান্নান।

মামলার এজাহার সূত্রে জানা যায়,  ভুক্তভোগী গত ৮ অক্টোবর বিকেলে কুলাউড়ায় তার চাচা জয়নাল হোসেনের বাসায় যায়। ওই দিন রাতে চাচাতো বোনকে নিজ বাড়িতে ধর্ষণ করে মাসুক। পরদিন ভোরে ভুক্তভোগী তার ভাইকে মুঠোফোনে বিষয়টি জানালে তিনি মাসুক মিয়ার বাড়িতে গিয়ে বোনকে উদ্ধার করেন। পরে তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

আলাপকালে ভুক্তভোগীর বড় ভাই বলেন, অভিযুক্ত মাসুক মিয়া একজন লম্পট । সে অনেক অসহায় ও নিরীহ মেয়ের জীবন নষ্ট করেছে।   আমরা লম্পট, নারীলোভী ও চিহ্নিত এ মাদক ব্যবসায়ীর কঠোর শাস্তি চাই।

এ ব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত মাসুক মিয়াকে পুলিশের একটি টিম গ্রেফতার করে। নিরাপদ সমাজ গড়ে তোলার লক্ষ্যে এমন ঘৃণ্য অপরাধীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, ১৩ অক্টোবর, ২০২২
বিবিবি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।