ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুরাইনে বাসের ধাক্কায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
জুরাইনে বাসের ধাক্কায় নিহত ১

ঢাকা: রাজধানীর জুরাইনে যাত্রীবাহী বাস ধাক্কায় রিয়াজ উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় চালকসহ বাসটি জব্দ করেছে পুলিশ।

সোমবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে জুরাইন খন্দকার রোডের শেষ মাথায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টায় মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি নরসিংদীর মাধবদী উপজেলার ব্রাহ্মণ ডৌওকাদি গ্রামে।

তার মেয়ের জামাই মো. আলআমিন জানান, রোববার তার শ্বশুর রিয়াজ উদ্দিন ও শাশুড়ি হালিমা বেগম গ্রামের বাড়ি থেকে জুরাইনে শাহাদাত রোডে তার বাসায় বেড়াতে আসেন। আজ সকালে তারা দুইজন আবার গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে তার বাসা থেকে বের হন। জুরাইন খন্দকার রোডের শেষ মাথায় একটি রিকশা ঠিক করতে ছিলেন যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডে যাওয়ার জন্য। এ সময় সিরাজদিখান পরিবহন নামে একটি বাস তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডেল্টা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়।  

স্বজনরা জানান, রিয়াজ উদ্দিন গ্রামে সেলাই মেশিন মেরামতের কাজ করতেন। দুই ছেলে ও এক মেয়ের জনক তিনি।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শিহাব উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে এবং এর চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।