ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড় ভাইকে পিটিয়ে হত্যার মামলায় ছোট ভাই গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, মে ৪, ২০২৪
বড় ভাইকে পিটিয়ে হত্যার মামলায় ছোট ভাই গ্রেপ্তার

ঝালকাঠি: জেলার সদর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে বড় ভাই সুজন তালুকদারকে (৩৫) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাই স্বপন তালুকদারের (৩০) বিরুদ্ধে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত স্বপন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

শুক্রবার (০৩ মে) দুপুরে ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রাতে বরিশাল র‌্যাব-৮ এর উপ-পরিচালক লে. কমান্ডার মুহতাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৩০ এপ্রিল ঝালকাঠি সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুজন তালুকদারকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেলে নিলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেলে রেফার্ড করেন। পরে হাসপাতালে নিয়ে এলে অবস্থার অবনতি দেখে ভর্তি না করে রিলিজ দিয়ে দেয়। পরে ওই দিন রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুজনের স্ত্রী রিয়া বেগম ঝালকাঠি থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা মে ০৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।